বাহারছড়ায় সীমানা বিরোধে আহত মহিলার মৃত্যু, আটক ৩

Teknaf-Pic-B-11-04-18.jpg

নিজস্ব প্রতিনিধি হ্নীলা ঞ্চ
টেকনাফে সীমানা বিরোধ নিয়ে সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন মহিলার মৃত্যুর ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মা-ছেলেসহ ৩জনকে আটক করে রিমান্ড আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। গত ৬ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় উপজেলার উপকূলীয় বাহারছড়া ক্ষ ২ পৃষ্টার ৫ কঃ- দেখুন প
বাহারছড়ায় সীমানা ক্ষ ১ম পৃষ্টার পরদ্দ
ইউনিয়নের হাজম পাড়ায় সীমানা বিরোধ নিয়ে প্রতিবেশী আব্দুল হাফেজের স্ত্রী ময়না খাতুন (৪২) গংয়ের এর সাথে নুরুল ইসলামের স্ত্রী সেতারা ইয়াছমিন প্রকাশ সেতারা বেগম (৪৫) গংয়ের মধ্যে সংঘর্ষ হয়। এতে প্রতিপক্ষের হামলায় ময়না খাতুন গুরুতর আহত হয়ে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১০ এপ্রিল রাত সাড়ে ৭টায় মৃত্যুবরণ করেন। এই ব্যাপারে টেকনাফ মডেল থানায় স্থানীয় কালা মিয়ার পুত্র আব্দুল মান্নান (৫০) বাদী হয়ে একটি নামীয় ৭জন ও অজ্ঞাতনামা ৫/৬জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। যার নং-৩০-১১-০৪-২০১৮ইং। এরই সুত্রধরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মহির উদ্দিন খান সকাল হতে বিকাল ২টায় পর্যন্ত অভিযান চালিয়ে বাহারছড়া হাজমপাড়ার নুরুল ইসলামের পুত্র ছৈয়দুল ইসলাম প্রকাশ ছাইদুল (২২), মোঃ ফারুকুল ইসলাম প্রকাশ ফারুক (১৯) ও নুরুল ইসলামের স্ত্রী সেতারা ইয়াছমিন প্রকাশ সেতারা বেগম (৪৫) কে আটক করে।
টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়–য়া জানান,দায়েরকৃত হত্যা মামলায় আটককৃতদের জিজ্ঞাসাবেদর জন্য ৫দিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Top