শহরে ৫০০ স্ট্যান্ডার্ড নকল লুঙ্গিসহ আটক ১

Coxsbazar-11.4.2018-2.jpg

নিজস্ব প্রতিবেদক ঞ্চ
কক্সবাজার শহরের পানবাজার রোডস্থ একটি দোকানে সিআইডি ও সদর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ৫’শ পিস নকল লুঙ্গিসহ একজনকে আটক করা হয়েছে। স্ট্যান্ডার্ড ব্রান্ডের লুঙ্গির লেভেল ও স্টীকার লাগিয়ে লুঙ্গিগুলো বাজারজাত করেছিল। বুধবার দুপুর সাড়ে ১২টায় এ অভিযান চালানো হয়। জানা গেছে, একটি চক্র আমানত শাহ গ্রুপের স্ট্যান্ডার্ড ব্রান্ডের লুঙ্গির লেভেল ও স্টীকার নকল করে দীর্ঘদিন ধরে কক্সবাজার শহরসহ জেলার বিভিন্ন দোকানে সরবরাহ দিয়ে আসছিল।
কক্সবাজার সিআইডি অফিস সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার সিআইডি (পুলিশের ক্রিমিনাল ইনভেসটিগেশন ডিপার্টমেন্ট) পুলিশের উপ-পরির্দশক (এসআই) জাহাংগীর আলমের নের্তৃত্বে সদর মডেল থানার এএসআই মোঃ হাসানসহ একদল পুলিশ ও আমানত শাহ গ্রুপ কর্মকর্তাদের সমন্বয়ে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরে অভিযান চালায়। এসময় পানবাজার রোডস্থ কক্সবাজার পৌর হকার্স মার্কেটের বিউটি ক্লথ স্টোর থেকে আমানত শাহ গ্রুপের উৎপাদিত পণ্য স্ট্যান্ডার্ড লুঙ্গির নকল লেভেল যুক্ত ৫’শ পিস নি¤œমানের সুঁতির লুঙ্গি উদ্ধার করা হয়। যার মুল্য ৩ লাখ ২৫ হাজার টাকা। এসময় আটক করা হয় দোকানদার মোঃ জুবাইর (২১) কে। সে চট্টগ্রামের লোহাগাড়া থানার আমিরাবাদ সৈয়দপাড়াগ্রামের মোক্তার আহম্মদের ছেলে।
আমানত শাহ লুঙ্গির নকল প্রতিরোধ কর্মকর্তা (প্রশাসন) আমিন মোহাম্মদ সোহরাব জানান, প্রতিষ্টিত এই কোম্পানীর সুনাম নষ্ট করার জন্য একটি চক্র নি¤œমানের লুঙ্গি উৎপাদন করে স্ট্যান্ডার্ড ব্রান্ডের লুঙ্গির লেভেল ও স্টীকার নকল করে দীর্ঘদিন ধরে সাধারণ গ্রাহকদের সাথে প্রতারণা করে আসছিল। কক্সবাজার সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান জানান, আটক মোঃ জুবাইরের বিরুদ্ধে নকল লেভেলযুক্ত স্ট্যান্ডার্ড লুঙ্গি পাইকারী ও খুচরা বিক্রি দায়ে নকল প্রতিরোধ আইনে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Top